তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে আনোয়ার হোসেনের মনোনয়ন ফরম উত্তোলন

রাণীনগরে আনোয়ার হোসেনের মনোনয়ন ফরম উত্তোলন
[ভালুকা ডট কম : ১৩ ফেব্রুয়ারী]
নওগাঁর রাণীনগরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন উপজেলা আ’লীগের কার্যনির্বাহী সদস্য, একডালা ইউপি আ’লীগের সাধারন সম্পাদক, সাবেক ছাত্রনেতা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো: আনোয়ার হোসেন।

কেন্দ্রীয় আওয়ামীলীগ রাণীনগর উপজেলায় আনোয়ার হোসেনের নামসহ দেশের অন্যান্য উপজেলায় দলীয় প্রার্থীর নাম চ’ড়ান্ত ভাবে ঘোষনা করেছে। তার নাম ঘোষনা করার পর থেকে উপজেলার বাণিজ্যিক রাজধানী আবাদপুকুরে আনন্দের জোয়ার বইছে। দ্বিতীয় ধাপে আগামী ১৮মার্চ নওগাঁর ১১টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বুধবার দুপুরে রাণীনগর উপজেলা নির্বাচন কর্মকর্তার দপ্তর থেকে মনোনয়ন ফরম উত্তোলন করেছেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগ সমর্থিত নৌকার মাঝি আনোয়ার হোসেন। এসময় তার সঙ্গে উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারী মোল্লা, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি রুহুল আমীন, একডালা ইউপি আ’লীগের সভাপতি শহিদুল ইসলাম ফটিকসহ উপজেলা আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা নির্বাচন কর্মকর্তার পক্ষে মনোনয়ন ফরম সরবরাহ করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার ঘোষ ও সহকারি উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ মো: আব্দুল্লাহ আল মামুন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই