তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে স্বতন্ত্র প্রার্থীর মোটরসাইকেল শোভাযাত্রা

রাণীনগরে স্বতন্ত্র প্রার্থী হেলালের মোটরসাইকেল শোভাযাত্রা
[ভালুকা ডট কম : ১৩ ফেব্রুয়ারী]
দেশে পঞ্চম বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। আগামী ১৮মার্চ দ্বিতীয় ধাপে রাণীনগর উপজেলা পরিষদ নির্বাচনের তারিখ ধার্য করেছে নির্বাচন কমিশন। সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই বেজে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচনের ডামাডোল।

সারা দেশের মতো নওগাঁর রাণীনগরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সামনে রেখে গনসংযোগ ও প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। রাণীনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের দলীয় মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের মাঠে নেমেছন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল। তিনি গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও দলের মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনার অংশ হিসেবে বুধবার আনোয়ার হোসেন হেলাল একটি মোটরসাইকেল শোভাযাত্রা বের করেন। শোভাযাত্রায় হেলাল সমর্থিত মানুষরা শতাধিক মটরসাইকেল নিয়ে অংশগ্রহণ করে। মটরসাইকেল শোভাযাত্রাটি উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ করে। এসময় তিনি কয়েকটি পথ সভায় অংশ নেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই