তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোল বন্দরে আমদানী-রফতানী বন্ধ

ভারতীয় বিএসএফে’র হয়রানির প্রতিবাদে বেনাপোল বন্দরে আমদানী-রফতানী বন্ধ
[ভালুকা ডট কম : ১৩ ফেব্রুয়ারী]
ভারতীয় বিএসএফ কর্তৃক বাংলাদেশী ট্রাক শ্রমিকদের হয়রানির প্রতিবাদে বুধবার সকাল থেকে বেনাপোল বন্দর দিয়ে সব ধরনের পন্য আমদানী-রফতানী বন্ধ করে দিয়েছে ট্রাক শ্রমিকরা। ফলে শতশত বাংলাদেশী রফতানি পন্য বোঝাই ট্রাক আটকা পড়েছে বেনাপোল বন্দর এলাকায়। প্রায় ৩ কিলোমিটার এলাকা জুড়ে রফতানিবাহী ট্রাক আটকা পড়েছে।

বেনাপোল-ঝিকরগাছা ট্রাক শ্রমিক ইউনিয়নের প্রচার সম্পাদক  আব্দুর রহমান কালু জানান, বেশ কিছুদিন ধরে ভারতের পেট্রাপোল বন্দর এলাকায় বাংলাদেশী ট্রাক শ্রমিকদের ওপর নির্যাতন করে আসছে বিএসএফ সদস্যরা। বাংলাদেশ থেকে রফতানি পন্যবোঝাই ট্রাক নিয়ে বেনাপোল বন্দরের ওপারে ভারতের পেট্রাপোল বন্দরে প্রবেশ করার পর তাদের আর বাইরে বের হতে দেয়া হয় না। ফলে প্রায়ই চালকদের থাকতে হয় অনাহারে অর্ধাহারে। চালকরা প্রতিবাদ করলে তাদরকে শারীরিক ভাবে নির্যাতন করা হয়।

বেনাপোল চেকপোস্ট কার্গো শাখার রাজস্ব কর্মকর্তা আজিজুর রহমান জানান,বিএসএফ কর্তৃক বাংলাদেশী ট্রাক শ্রমিকরা হয়রানির প্রতিবাদে সকাল থেকে বেনাপোল বন্দর দিয়ে সব ধরনের পন্য আমদানী-রফতানী বন্ধ রযেছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই