তারিখ : ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে ছাত্রলীগের আনন্দ মিছিল

ত্রিশালে ছাত্রলীগের আনন্দ মিছিল
[ভালুকা ডট কম : ১৩ ফেব্রুয়ারী]
ময়মনসিংহ ৭ ত্রিশাল আসনের নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য  ও বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানীকে ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় উপজেলা ছাত্রলীগের আয়োজনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে বুধবার সন্ধায় আনন্দ মিছিল বের  করে ।

ছাত্রলীগের কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। আনন্দ মিছিল শেষে  প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ,পৌর ছাত্রলীগের আহবায়ক  মনোয়ার হোসেন সরকার, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি সাইফুল্লাহ মোস্তফা মনির,আতিকুল ইসলাম ,রাকিব হাসান রাকিব, যুগ্ম সাধারন সম্পাদক সারোয়ার জাহান সজবি,সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম,পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়কআব্দুল্লাহ আল মামুন প্রমূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই