তারিখ : ২১ মে ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শিশুর সুরক্ষা প্রসারে সাংবাদিকদের সাথে মতবিনিময়

ভালুকায় শিশুর সুরক্ষা প্রসারে সাংবাদিকদের সাথে মতবিনিময়
[ভালুকা ডট কম : ১৪ ফেব্রুয়ারী]
বৃহস্পতিবার সকালে ভালুকা ওয়ার্ড ভিশন কার্যালয়ে শিশুর সুরক্ষা প্রসারে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ওয়ার্ড ভিশনের এপি কার্যালয়ে আয়োজিত এই মতবিনিময় সভায় ভালুকা প্রেসক্লাবের ৩০ জন সংবাদকর্মী যোগদান করেন।

ভালুকা প্রেসক্লাব সভাপতি কামরুজ্জামান মানিকের সভাপতিত্বে এতে আলোচনায় অংশ নেন ওয়ার্ড ভিশনের প্রোগ্রাম অফিসার উত্তম মন্ডল, সমন্বয়ক মার্গেড মধু, এপি এরিয়া ম্যানেজার সজল গোমেজ, ভালুকা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ফিরুজ খান, সাবেক সভাপতি যথাক্রমে আব্দুল আউয়াল ঢালী, এস.এম. শাহ্জাহান সেলিম, কারুল হাসান পাঠান, গিয়াস উদ্দিন তালুকদার ও মাইন উদ্দিন, ক্লাব সদস্য জহিরুল ইসলাম জুয়েল, আতাউর রহমান তরফদার, আব্দুল ওয়াদুদ মিয়া, মোখলেছুর রহমান মনির, আলী আকবর সাজু, মনিরুজ্জামান খান, রফিকুল ইসলাম রফিক, আসাদুজ্জামান ফজলু, আলগীর হোসেন ও শফিকুল ইসলাম সবুজ।

মতবিনিময় সভায় শিশুর অধিকার সংরক্ষণ ও শিশুর সুরক্ষা প্রসারে করণীয় বিষয় নিয়ে ওয়ার্ড ভিশনের কর্মকর্তারা সাংবাদিকদের সাথে বিস্তারিত আলোচনা করেন। ওয়ার্ড ভিশন শিশুর সুরক্ষা প্রসারে সাংবাদিদের সর্বাত্বক সহযোগীতা কামনা করেন। এতে ভালুকায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগন অংশ গ্রহন করে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই