তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রতারনার অভিযোগে মোর্শিদা খন্দকার নামে নারী আটক

ভালুকায় জমি বায়না করে প্রতারনার অভিযোগে মোর্শিদা খন্দকার নামে নারী আটক
[ভালুকা ডট কম : ১৪ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলার হবিরবাড়ি গ্রামে জমি বায়না করে অন্যত্র বিক্রি করার অভিযোগে ভালুকা মডেল থানার পুলিশ বুধবার রাতে মোর্শিদা খন্দকার নামে এক নারীকে আটক করেছে।

অভিযোগে জানাযায়,গত ২৪/১১/২০১৬ইং সালে উপজেলার হবিরবাড়ি মৌজার ৮২৫ নং দাগে ৩১.৫০শতাংশ জমি ৫৫লাখ টাকা চুক্তি করে নগদ ১০লাখ টাকা দিয়ে হবিরবাড়ি গ্রামের মার্জিয়া খাতুন নামে এক নারী তার চাচাতো বোন  মুর্শিদা খাতুন, মিনারা খাতুন ও আনোয়ার খাতুনের কাছ থেকে বায়না নামা দলিল করে। পরবর্তীতে মুর্শিদা খাতুন অসুস্থ হয়ে পড়লে আরও ৫ লাখ টাকা হাত বায়না নেন। মোট ১৫লাখ টাকা নেয়ার পর মুর্শিদা গং নানা অজুহাত দেখিয়ে একাধিক বার তারিখ দিয়ে জমি রেজিস্ট্রি করে দেয়নি।

পরবর্তীতে মুর্শিদা গং সেই জমি তাঁর বড় ভাই সিরাজ খন্দাকারের পরামর্শক্রমে মনির উদ্দিনের কাছে ১কোটি ২০লাখ টাকা বিক্রি করে দেয়। জমি বিক্রি করার পর মার্জিয়া খাতুন তার বায়নার টাকা ফেরত দেয়ার জন্য নিজে,প্রতিবেশি শেষ পর্যন্ত ইউপি চেয়ারম্যানের কাছে নালিশ দিলেও মুর্শিদারা ওই বায়নার টাকা ফেরত দেয়নি। মার্জিয়া খাতুন জেলা পুলিশ সুপারের কাছে অভিযোগ দায়ের করলে ঘটনার রাতে ভালুকা মডেল থানা পুলিশ মুর্শিদাকে আটক করে থানায় নিয়ে আসে।

মুর্শিদা খন্দকার বায়নার টাকা নেয়ার কথা স্বীকার করে বলেন, আমাদের কাছ থেকে মার্জিয়া খন্দকার জমি বায়না করার পর সে দীর্ঘ দিন যাবত রেজিস্ট্রি কাবলা করে না নেয়ায় পরে আমরা তাঁর বায়নার টাকা ফেরত না দিয়ে ওই জমি অন্যত্র বিক্রি করে দিয়েছি।

ভালুকা মডেল থানার এস,আই মোখলেছুর রহমান জানান,জমি বায়না করে সেই জমি অন্যত্র বিক্রি করার পরও বায়নার টাকা ফেরত না দেয়ার অভিযোগে তাকে আটক করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই