তারিখ : ২১ মার্চ ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বসন্ত ও ভালোবাসা দিবস উপলক্ষ্যে রাবিতে চিত্র প্রদর্শনী

বসন্ত ও ভালোবাসা দিবস উপলক্ষ্যে রাবিতে চিত্র প্রদর্শনী
[ভালুকা ডট কম : ১৪ ফেব্রুয়ারী]
রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের সৌন্দর্য্য শীর্ষক স্থিরচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের গণযোগযোগ ও সাংবাদিকতা বিভাগের ফটোগ্রাফি ক্লাব এর আয়োজনে বিশ্ব ভালোবাসা দিবস ও বসন্ত বরণ উপলক্ষ্যে বিভাগের সামনে ৪ দিন ব্যাপি এ প্রদর্শনীর আয়োজন করা হয়।

আয়োজক সূত্র জানায়, সাংবাদিকতা বিভাগ ফটোগ্রাফি ক্লাবের উপদেষ্টা  আব্দুল্লাহ আল বাকী প্রদর্শনীর উদ্বোধন করেন। ক্লাব সদস্যদের তোলা ৩৬ টি স্থিরচিত্র স্থান পেয়েছে এই প্রদর্শনীতে। সেখানে ছবির ভাষায় তুলে ধরা হয়েছে ক্যাম্পাসের বিভিন্ন স্থান, স্তম্ব, ভাস্কর্য্য, ভবনসহ ক্যাম্পাসের জনজীবনের চিত্র।

প্রদর্শনীর আহবায়ক শারমিন আক্তার পুষ্প বলেন, আমরা চেষ্টা করেছি ক্যাম্পাসের সৌন্দর্য্যগুলো ছবির ভাষায় মানুষের সামনে উপস্থাপন করার। গতকাল বুধবার থেকে আমাদের প্রদর্শনী শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার ও আগামী রবিবার ও সোমবার সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত প্রদর্শনীটি দর্শনার্থীদের জন্য উন্মুক্ত ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই