তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবিতে প্রেম বঞ্চিতদের বিক্ষোভ

রাবিতে প্রেম বঞ্চিতদের বিক্ষোভ
[ভালুকা ডট কম : ১৪ ফেব্রুয়ারী]
‘তুমি কে আমি কে-বঞ্চিত বঞ্চিত, কেউ পাবে তো কেউ পাবে না তা হবে না হবে না। দেহ দিয়ে প্রেম নয় মন দিয়ে প্রেম হয়, প্রেমের নামে প্রহসন চলবে না চলবে না।’ এমন সব স্লোগান নিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রেম বঞ্চিত সংঘের ব্যানারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদী সমাবেশ করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয় টুকিটাকি চত্বরে বিশ্ব ভালাবাসা দিবস উপলক্ষ্যে এই ব্যতিক্রমি কর্মসূচীর আয়োজন করা হয়।বিশ্ববিদ্যালয় প্রেম বঞ্চিত সংঘের সভাপতি মোল্লাহ মোহাম্মদ সাইদ ও সাধারণ সম্পাদক মাহফুজুল সুমনের নেতৃত্বে এসময় প্রায় দুই শতাধিক শিক্ষার্থী কর্মসূচীতে অংশ নেন।

এমন আয়োজন কেন? জানতে চাইলে সভাপতি মোল্লাহ সাইদ বলেন, আমেরিকার এক গবেষণায় দেখা গেছে ৮৮ শতাংশ লোক সিঙ্গেল। এতে প্রমাণিত হয় একটা বড় অংশ প্রেম বঞ্চিত। তাই প্রেমের অধিকার বঞ্চিতদের দাবি আদায়ে আমরা বদ্ধ পরিকর।এছাড়া আয়োজনের মধ্যে ছিলো কবিতা উৎসব, গণস্বাক্ষর কর্মসূচী ও দরিদ্র-পথশিশুদের আহার ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই