তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন

তজুমদ্দিনে নুরুন্নবী চৌধুরী শাওন গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৪ ফেব্রুয়ারী]
ভোলার তজুমদ্দিনে দ্বীপবন্ধু স্পোটিং ক্লাবের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার তত্ত্বাবধানে দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২ টায় টুর্ণামেন্টের উদ্বোধন করেন তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক দেওয়ান।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আলহাজ্ব ওবায়েদ উল্যাহ নাসিম হাওলাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মহিউদ্দিন পোদ্দার, উপজেলা নির্বাহি কর্মকর্তা প্রশান্ত কুমার দাস, তজুমদ্দিন সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ উত্তম কুমার দে, ছাত্রলীগ সভাপতি আমিন মহাজন, যুবলীগ সদস্য মেহেদী হাসান মিশু, দ্বীপবন্ধু স্পোটিং ক্লাবের সভাপতি জসিম আল মামুন, সম্পাদক মনির সিকদার প্রমুখ। উদ্বোধনী দিনে খেলায় অংশ গ্রহণ করেন পোদ্দার ভাই কিংস একাদশ বনাম কলেজ পাড়া ক্রিকেট একাদশ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই