তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গণতন্ত্রের নাম নিয়ে সরকার স্বৈরাচারী আচরণ করছে-মঈন খান

গণতন্ত্রের নাম নিয়ে সরকার স্বৈরাচারী আচরণ করছে-মঈন খান
[ভালুকা ডট কম : ১৫ ফেব্রুয়ারী]
গণতন্ত্রের নাম নিয়ে সরকার স্বৈরাচারী আচরণ করছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান। তিনি বলেন, একটি স্বৈরাচারী সরকার থেকেও গণতন্ত্রের ভানধারী সরকার বেশি ক্ষতিকর। বর্তমান সরকার কেবল মুখে গণতন্ত্রের কথা বলছে। মুখে গণতন্ত্রের লেবাস পড়ে স্বৈরাচারী আচরণ করছে। এ বিষয়ে দেশের মানুষকে সতর্ক হতে হবে।

আজ (শুক্রবার) সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সব রাজবন্দির মুক্তি দাবিতে এক মানববন্ধনে এসব কথা বলেন মঈন খান। জাতীয়তাবাদী মহিলা দল এ কর্মসূচি আয়োজন করে।

তিনি আরও বলেন, বর্তমান সরকার গণতন্ত্রকে নির্বাসনে পাঠিয়েছে। তারা অলিখিত বাকশাল চিরস্থায়ী করতে চায়। আগামীদিনে আমরা খালেদা জিয়াকে মুক্ত করে দেশের মানুষের কাছে বহুদলীয় গণতন্ত্র ফিরিয়ে দেবো। আজকে যারা বাংলাদেশ পরিচালনা করছেন, তারা নিজেদের চেতনার দাবিদার বলেন। তারা কীভাবে নিজেদের এই দাবিদার মনে করেন। মানুষের ভোটাধিকার খর্ব করে, সন্ত্রাসের নির্বাচন দিয়ে তারা ক্ষমতায় এসেছে। এটা শুধু আমরা নয়, দুদিন আগে যুক্তরাষ্ট্রের দু জন কংগ্রেস সদস্য তাদের পররাষ্ট্রমন্ত্রীকে বলেছেন, বাংলাদেশের বর্তমান সরকার জনগণের প্রতিনিধিত্ব করে না। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই