তারিখ : ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ইসির ইমামতিতে গণতন্ত্রের কবর হয়েছে-জাফরুল্লাহ

ইসির ইমামতিতে গণতন্ত্রের কবর হয়েছে-জাফরুল্লাহ
[ভালুকা ডট কম : ১৫ ফেব্রুয়ারী]
গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসির ইমামতিতে গণতন্ত্রের কবর রচিত হয়েছে। আর গণতন্ত্রের কবর হলে তার পরিণতি যে কী হয়, দুইমাসের মধ্যে তার চিত্র ফুটে উঠেছে। বিজিবি ঠাকুরগাঁওয়ে মানুষ হত্যা করেছে। কিন্তু এ ব্যাপারে কারও কোনও উদ্যোগ নিতে দেখছি না। আজ (শুক্রবার) সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে 'দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন'- আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে অংশ নিয়ে এসব কথা বলেন তিনি।

গণতন্ত্র পুনরুদ্ধারে সংগ্রাম ছাড়া উপায় নেই উল্লেখ করে জাফরুল্লাহ চৌধুরী বলেন, আজ মানুষ সম্মেলন করার অনুমতি পাচ্ছে না। তাই সব রাজনৈতিক দল একত্রিত হয়ে রাস্তায় না নামলে গণতন্ত্র মুক্তি পাবে না। তাই সব দলের প্রতি আহ্বান, ছোটখাট ভুল-ভ্রান্তি ভুলে গিয়ে একসঙ্গে রাস্তায় নামুন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই