তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

নওগাঁয় টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৫ ফেব্রুয়ারী]
শুক্রবার সকাল ১১টায় নওগাঁয় বেলকোন-বঙ্গবন্ধু গোল্ডকাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন,খাদ্য মন্ত্রনালয়কে নিয়ে আমাদের অনেক পরিকল্পনা আছে।

খাদ্যমন্ত্রী আরো বলেন, এখন আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ন। আমাদের এখন খাদ্যের কোন ঘাটতি নেই। আমাদের এখন নিরাপদ ও পুষ্টি সম্মত খাদ্যের মান নিশ্চিত করতে হবে। আমরা ধীরে ধীরে দেশের প্রতিটি এলএসডিকে ডিজিটালাইজড করবো যাতে আমরা মন্ত্রনালয়ে বসে সেগুলো নিয়ন্ত্রন করতে পারি।

জেলা স্টেডিয়ামে অনুষ্ঠানে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম, জেলা ক্রীড়া সংস্থার টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক ইকবাল শাহরিয়ার রাসেল, বেলকোন গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব বেলাল আহমেদ, নওগাঁ চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান টুনু, জেলা ফুটবল কল্যাণ সমিতির সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেন ইদু প্রমুখ। টুর্নামেন্টে ৮টি দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী ম্যাচে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা ও সিরাজগঞ্জ জেলা দল অংশগ্রহণ করছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই