তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

অপহৃত পরীক্ষার্থী উদ্ধার,মামলা দায়ের

অপহৃত পরীক্ষার্থী উদ্ধার,মামলা দায়ের
[ভালুকা ডট কম : ১৫ ফেব্রুয়ারী]
ভোলার তজুমদ্দিনে অপহৃত দাখিল পরিক্ষার্থী ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। পরে তাকে ডাক্তারী পরীক্ষার জন্য ভোলা প্রেরণ করা হয়। এঘটনায় অপহৃতর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ ফারুক আহম্মদ বলেন, পরীক্ষার্থী অপহরণের ঘটনায় রাতে গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে পুলিশের একটি টিম বোরহানউদ্দিন উপজেলার উদয়পুর রাস্তার মাথা এলাকায় অভিযান চালিয়ে একটি ঘর থেকে অপহৃতকে উদ্ধার করে। এ সময় অপহরণকারীকে পাওয়া যায়নি। অপহৃতাকে ডাক্তারী পরীক্ষা ও জবানবন্ধী রেকর্ডের জন্য ভোলা প্রেরণ করা হয়েছে।

অপহরণের ঘটনায় অপহৃতার বাবা মোঃ সিদ্দিকুর রহমান বাদী হয়ে অপহরণকারী রাহাদ পাটওয়ারীসহ ৬জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৮/১০জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনের ৭/৩০ ধারায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ০৮।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই