তারিখ : ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শার বাগআঁচড়ায় ৮দলীয় ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল

শার্শার বাগআঁচড়ায় ৮দলীয় ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৫ ফেব্রুয়ারী]
শার্শার বাগআঁচড়ায় তরুণ সংঘ স্পোটিং ক্লাবের উদ্যোগে শুক্রবার সকালে বাগআঁচড়া হাই স্কুল মাঠে ৮ দলীয় ৬ ওভারে নকআউট ক্রিকেট টুর্নামেন্ট এর প্রধান অতিথি ছিলেন বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াছ কবির বকুল।

খেলায় রুবা ক্লিনিক ক্রিকেট একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন বাইকোলা ক্রিকেট একাদশ। নির্ধারিত ৬ ওভারে বাইকোলা ক্রিকেট একাদশ সংগ্রহ করেন ১২৯ রান ও রুবা ক্লিনিক একাদশের সংগ্রহ ৮১ রান। উক্ত খেলায় ম্যান অফ দ্যা সিরিজ নির্বাচিত হন বাইকেলা ক্রিকেট একাদশের টগর।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন, আবু তালেব মেম্বর, আব্দুল খালেক খতিব ধাবক, কলেজ ছাত্রলীগের সভাপতি অহিদ হাসান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান অপু প্রমুখ। খেলা পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন সাগর, লেমন, আবিদ, মাসুদ, আলিম ও রাসেল। উক্ত খেলায় আম্পারের দ্বায়িত্ব পালন করেন, আসাদুজ্জামান নয়ন ও ইমরান খান। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই