তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ইউপি নির্বাচনী জনসভায় এমপি

নান্দাইলে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মতিনের নির্বাচনী জনসভায় এমপি তুহিন
[ভালুকা ডট কম : ১৫ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ১নং বীর বেতাগৈর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্দ্যোগে শুক্রবার হাজী ছফির উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে এক বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।

অত্র ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি নির্বাচনে আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীক প্রাপ্ত মো. আব্দুল মতিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে দলীয় প্রার্থীর পক্ষে বক্তব্য রাখেন সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন।

আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম শামীমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হাফিজ উদ্দিন বাবুল, নান্দাইল পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়া, নান্দাইল উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী হাসান মাহমুদ জুয়েল, সদস্য অধ্যাপক আবুল কাশেম লাভলু, উপজেলা আওয়ামীলীগ নেতা ও আচারগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেণূ প্রমুখ।

প্রধান অতিথি সাংসদ আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন, বীর বেতাগৈর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক প্রাপ্ত মো. আব্দুল মতিনকে বিপুল ভোটে নির্বাচিত করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কাজ অব্যাহত ও বেগবান রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই