তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ অনেকদুর এগিয়ে গেছে-খাদ্যমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেকদুর এগিয়ে গেছে-খাদ্যমন্ত্রী
[ভালুকা ডট কম : ১৬ ফেব্রুয়ারী]
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সার্বিক উন্নয়নের মাধ্যমে বাংলাদেশ অনেক দুর এগিয়ে গেছে। আগামী ২০২১ সালের আগেই বাংলাদেশ উন্নত দেশে পরিনত হবে। ইতিমধ্যেই আমাদের জীবনযাত্রার মান বৃদ্ধি হয়েছে। উন্নত দেশের স্বীকৃতি লাভ করেছে। এখন প্রয়োজন সুশাসন প্রতিষ্ঠার মাধ্যমে দুর্নীতি মুক্ত, সন্ত্রাসমুক্ত, জঙ্গিবাদমুক্ত বাংলাদেশ গড়া।

তিনি শনিবার নওগাঁয় সরকারী কর্মকর্তা কর্মচারী ও তাদের ছেলে-মেয়েদের ৩১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করে এ কথা বলেছেন। জেলা প্রশাসক মোঃ মিজানৃুর রহমানের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন। এ সময় জেলা প্রশাসকের কার্যালয়ের সকল কর্মকর্তা কর্মচারী, জেলা পর্যায়ের সকল কর্মকর্তা কর্মচারীসহ ১১টি  উপজেলার সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

খাদ্যমন্ত্রী কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে বলেছেন সরকার প্রজাতন্ত্রের সরকারী কর্মকর্তা কর্মচারীদের জন্য যথেষ্ট সুযোগ সুবিধা প্রদান করেছে। দুর্নীতির উর্ধ্বে থেকে সুশাসন প্রতিষ্ঠা করে জনসেবার মাধ্যমে সরকারের ভাবমুর্তি উজ্জ্বল করতে তিনি আহবান জানান।

তিনি আরও বলেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে দেশ স্বাধীন হতো না। দেশ স্বাধীন না হলে আমরা মন্ত্রী হতে পারতাম না। আপনারা ডিসি এসপি হতে পারতেন না। কাজেই দেশকে ভালোবেশে বাংলাদেশকে আগামী প্রজন্মের জন্য একটি নিরাপদ দেশ হিসেবে প্রতিষ্ঠা করার দায়িত্ব আমাদের সকলের।

খাদ্যমন্ত্রী পরে জেলার মান্দা উপজেলা খাদ্য অফিস এবং স্থানীয় গুদাম পরিদের্শন করেন। এ সময় জেলা খাদ্য কর্মকর্তা মোঃ কামাল হোসেনসহ মান্দা উপজেলা প্রশাসনের সকল পর্যায়ের কর্মকর্তা এবং স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই