তারিখ : ২১ মে ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এমপিকে গণ সংবর্ধনা

ভালুকায় এমপিকে গণ সংবর্ধনা
[ভালুকা ডট কম : ১৬ ফেব্রুয়ারী]
১৬ ফেব্রুয়ারী শনিবার ভালুকার মল্লিকবাড়ী ইউনিয়নের  ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে আলহাজ কাজিম উদ্দীন আহম্মেদ ধনুকে গণ সংবর্ধনা দেয়া হয়েছে।

শনিবার সন্ধ্যা ৭ টায় ধামশুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত গণ সংবর্ধনানুষ্ঠানে গাজী আশরাফ উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে এমপি বলেন,বর্তমান সরকার প্রধান বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশ ও জাতির উন্নয়নে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন, অবহেলিত মুক্তিযোদ্ধাদের সন্মানের আসনে অধিষ্ঠিত করে তাদেরকে আর্থিক ও নানা রকম সুবিধা প্রদান করছেন, বিনামূল্যে বই, শিক্ষাকে অবৈতনিক, গরীব ও মেধাবী ছাত্র ছাত্রীদের শিক্ষা বৃত্তি, উপবৃত্তি, বয়স্ক ভাতা, বিধাব ভাতা, বিজিএফ, বিজিডি, ১০ টাকা কেজি চাল সহ নানা রকম সাহায্য দিয়ে যাচ্ছেন, বর্তমান সরকার ঘরে ঘরে বিদ্যুৎ, রাস্তাঘাট, ব্রীজ কালভার্ট সহ ব্যপক উন্নয়ন সাধন করেছেন। তিনি সরকারের বিভিন্ন কর্মসূচী বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেন।

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি এডভোকেট শওকত উকিল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ওমর হায়াত খান নঈম, জেলা পরিষদ সদস্য মোস্তুফা কামাল, উপজেলা স্বেচ্ছা সেবকলীগ সভাপতি আঃ জলিল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজ উদ্দীন, সাংবাদিক শাহজাহান মিয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি মুনিরুজ্জামান মামুন, সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজীব, মল্লিকবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান আক্রাম হোসেন, ধীতপুর ইউনিয়ন চেয়ারম্যান আশরাফ উদ্দীন প্রমুখ। পরে ওয়ার্ড আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ ক্রেষ্ট প্রদান করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই