তারিখ : ২১ মার্চ ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে মাদানীকে সংবর্ধনা

ত্রিশালে মাদানীকে সংবর্ধনা
[ভালুকা ডট কম : ১৬ ফেব্রুয়ারী]
ময়মনসিংহ ৭ ত্রিশাল আসনের নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য  আলহাজ হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানীকে ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় প্রধানমন্ত্রীকে ত্রিশালবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে। মাদানীকে ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় দলের নেতা কর্মীরা ও  বিভিন্ন সংগঠন সংবর্ধনা প্রদান করেন।

মাদানীকে ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় সংবাদটি ফেইসবুকে ভাইরাল হয়েছে।এ খরব শুনার পর ত্রিশাল বাসীর মাঝে প্রান চঞ্চল্য দেখা গেছে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও তার সুস্বাস্থ্য র্দীঘায়ু কামনা করে মোনাজাত করেন আওয়ামীলীগ অঙ্গ সংগঠন ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন ।

শুকতারা বিদ্যা নিকেতনের প্রধান শিক্ষক কামাল হোসেন আকন্দ বলেন দেশ রত্ন প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই জনপ্রিয়তার বিচার করে বহিরাগতদের বাদ দিয়ে স্থানীয় পরীক্ষীত নৌকার মাঝিকে মনোনয়ন দেওয়ায় ত্রিশালবাসী আপনার প্রতি কৃতজ্ঞ।দেশ রত্ন উন্নয়নের প্রতীক জননেত্রী শেখ হাসিনা  আপনার মনোনীত ব্যক্তিকে ত্রিশাল বাসী বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত করে এ আসনটি উপহার দিয়েছে আপনাকে । মাদানী এমপিকে ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত করায় ত্রিশালবাসী আপনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে। আজ ত্রিশালবাসী স্বপ্ন পুরনে একধাপ এগিয়ে । জাতীয় সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী বলেন বঙ্গবন্ধু কন্যা  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে মহান সৃষ্টি কর্তা ১৮ কোটি মানুষের অভিভাবক করে পাঠিয়েছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে তিনি দেশ ও  মানুষের মঙ্গলে কাজ করে যাচ্ছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই