তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা

নওগাঁ জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা
[ভালুকা ডট কম : ১৭ ফেব্রুয়ারী]
দেশে খাদ্যে স্বয়ংসম্পন্নতা আনতে এবং নওগাঁ জেলাকে ডিজিটাল ও আধুনিক মানের শহর হিসেবে গড়ে তোলার জন্য জেলার সকল কর্মকর্তাদের এক সঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। তিনি রোববার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কথাগুলো বলেন।

তিনি আরো বলেন দেশে এখন খাদ্যের কোন ঘাটতি নেই। এখন আমাদের সকলের জন্য পুষ্টিকর ও নিরাপদ খাদ্য গ্রহণ করাকে নিশ্চিত করতে হবে। এর জন্য যা যা প্রয়োজন বর্তমান সরকার তার সবকিছুই করবে। খাদ্য নিয়ে কোন কারসাজিকে ছাড় দেওয়া হবে না। কাউকে খাদ্য নিয়ে চিনিমিনি খেলার কোন সুযোগ দেওয়া হবে না।

জেলা প্রশাসক মো: মিজানুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম, সিভিল সার্জন ডা: মমিনুল হক, নওগাঁ পৌর সভার মেয়র নজমুল হক সনি, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী হামিদুল হক, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সুধাংশ কুমার সরকার, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা: মুনির আলী আকন্দ প্রমুখ। সভায় জেলার সকল দপ্তরের প্রধান কর্মকর্তাসহ ১১টি উপজেলার নির্বাহী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই