তারিখ : ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে প্রতিপক্ষের হামলায় আহত আলম মৃত্যু শয্যায়

রাণীনগরে প্রতিপক্ষের হামলায় আহত আলম মৃত্যু শয্যায়,আসামীদের আটক করতে পারেনি পুলিশ
[ভালুকা ডট কম : ১৭ ফেব্রুয়ারী]
নওগাঁর রাণীনগরে বিবাদমান জায়গা দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের পরিকল্পিত হামলায় গুরুতর জখম রহিদুল আলম (৫০) এখন হাসপাতালে মৃত্যু শয্যায়। তার শারীরিক অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার উন্নত চিকিৎসার জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ঘটনার পর আহত রহিদুল আলমের ছোট ছেলে রবিন বাদী হয়ে রাণীনগর থানায় ১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করলেও পুলিশ রিপন নামের একজনকে গ্রেপ্তার করতে পারলেও বাকি আসামীরা রয়েছে ধরা ছোঁয়ার বাহিরে। রবিনের অভিযোগ বাকি আসামীগুলো দিনে-দুপুরে প্রকাশ্যে ঘুরে রেড়ালেও রহস্যজনক কারণে তাদেরকে আটক করছে না পুলিশ। এদিকে আসামী পক্ষের নানা হুমকি-ধামকীতে নাকাল হয়ে পড়েছে আলমের পরিবার। বর্তমানে তারা চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে জানা গেছে।

আহত রহিদুল আলমের বড় ছেলে রফিকুল ইসলাম দূর্জয় বলেন, উপজেলার ভাটকৈ বাজারের দক্ষিণ পার্শ্বে একটি জায়গা আমরা ২০ বছর পূর্বে ক্রয় করে সেখানে পুকুর খনন করে মাছ চাষ করে আসছিলাম। হঠাৎ করে গত মঙ্গলবার সকালে ভাটকৈ গ্রামের শাজাহান ও আলমগীরের নেতৃত্বে বেশ কিছু লোকজন অবৈধ ভাবে পুকুর পাড় দখল করে ঘর নির্মান শুরু করে। এসময় তাদেরকে বাধা দিলে কথা কাটাকাটির এক পর্যায় পূর্ব পরিকল্পনা মোতাবেক আমার বাবা এবং আমার ছোট ভাই রবিনকে পিটিয়ে মারাত্মক ভাবে জখম করে। বর্তমানে আমার ভাই রবিন কিছুটা সুস্থ হলেও আমার বাবার অবস্থা খুবই আশংকাজনক। এঘটনায় রাণীনগর থানা পুলিশ মামলা নিতে অনেক বাহানা দেখালেও শেষ পর্যন্ত মামলা দায়ের করলেও এপর্যন্ত একজনকে গ্রেফতার করেছে পুলিশ। আসামীদের পক্ষ থেকে নানা ভাবে মামলা তুলে নিতে হুমকি-ধামকী দিয়ে যাচ্ছে যার কারণে আমরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।

মামলার তদন্তকারী অফিসার রাণীনগর থানার এসআই মো: সেলিমুজ্জামান জানান, মামলা দায়েরের পর রিপন নামের একজন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। তবে ঘটনার পর অন্য আসামীরা পলাতক রয়েছে। তবে তাদেরকে গ্রেপ্তারের লক্ষ্যে পুলিশী অভিযান অব্যহত রয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই