তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ঝড়ে তিন গ্রামে অর্ধশত ঘর-বাড়ি লন্ডভন্ড

গৌরীপুরে ঝড়ে তিন গ্রামে অর্ধশত ঘর-বাড়ি লন্ডভন্ড
[ভালুকা ডট কম : ১৭ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নে শনিবার (১৬) দিনগত রাতে বয়ে যাওয়া ঝড়ে তিন গ্রামের প্রায় অর্ধশত ঘর-বাড়ির ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছে। ঝড়ে ঘর-বাড়ির চালা-বেড়া উড়িয়ে নিয়ে যাওয়ায় ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন বর্তমানে খোলা আকাশের নিচে বসবাস করছেন।

স্থানীয় নাগরিক সোহরাব হোসেন ও আল আমিন পিন্টু জানান, শনিবার দিনগত রাত সাড়ে ৩ টার দিকে উল্লেখিত ইউনিয়নের সরিষাহাটি, ভাঙ্গুরহাটি ও গিধাঊষা গ্রামের উপর দিয়ে শিলাবৃষ্টিসহ প্রচন্ড বেগে ঝড় বয়ে যায়। এতে সরিষাহাটি গ্রামের আব্দুল মান্নান, জয়নাল ফকির, শামীম, ভাঙ্গুরহাটি গ্রামের আব্দুল হামিদ, আবুল কাশেম, সাদ্দাম, আবু তাহের, শাহজাহান, রিপন মিয়া, পাভেল মিয়া, খোকন মিয়া, মঞ্জুরুলসহ আরো অনেকের ঘরের চালা-বেড়া উড়ে যায়। এছাড়া গিধাঊষা গ্রামের মসজিদের চালাও বাতাসে উড়িয়ে নিয়ে গেছে।

সহনাটি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান জানান, ঝড়ে তিন গ্রামে প্রায় অর্ধশত ঘর-বাড়ির ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। সরেজমিনে ঘুরে ঘরে ক্ষতিগ্রস্থ লোকজনের তালিকা তৈরী করা হচ্ছে।উপজেলা কৃষি অফিসার লুৎফুন্নাহার জানান, ঝড় ও শিলা বৃষ্টিতে ওই এলাকায় ফসলের তেমন কোন ক্ষতির খবর পাওয়া যায়নি। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই