তারিখ : ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মহাত্মাগান্ধীর জন্মজয়ন্তীতে ভারতের প্রতিনিধি দল বাংলাদেশে

মহাত্মাগান্ধীর ১৫০ তম জন্মজয়ন্তীতে মটরকার র‌্যালী নিয়ে ভারতের প্রতিনিধি দল বাংলাদেশে
[ভালুকা ডট কম : ১৭ ফেব্রুয়ারী]
মহাত্মাগান্ধীর ১৫০ তম জন্মজয়ন্তী উপলক্ষ্যে ভারত-বাংলাদেশের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো জোরদার করার লক্ষ্যে ভারতের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ সড়ক দূর্ঘটনা প্রতিরোধে একটি মটরকার র‌্যালী নিয়ে বাংলাদেশে এসেছেন।  রবিবার(১৭ ফেব্রুয়ারী) বিকাল ৪ টায় বেনাপোল চেকপোস্ট দিয়ে ৩৮ জনের এই প্রতিনিধি দল নিয়ে বাংলাদেশে প্রবেশ করেন।

এর আগে মটর র‌্যালীটি ১০টি কার নিয়ে বেনাপোল নো-ম্যাান্সল্যান্ডে পৌঁছালে শার্শা উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের প্রশাসনিক কর্মকর্তা ও ব্যবসায়ীরা তাদেরকে ফুল দিয়ে অভ্যর্থনা জানায়। পরে প্রশাসনের বিভিন্ন সংস্থার নিরাপত্তার মধ্য দিয়ে তাদেরকে ঢাকার উদ্দেশ্যে নেওয়া হয়। সেখান থেকে আগরতলা হয়ে র‌্যালীটি ভারতে ফিরে যাবে বলে জানা যায়। কালিনগা মটরস ইস্পোর্টস এর সাধারণ সম্পাদক রামেশ মহাপাত্রের নেতৃত্বে কার র‌্যালীতে ৩৮ জন ভ্রমনকারীর মধ্যে ব্যবসায়ীসহ সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তারা রয়েছেন।

বেনাপোলে অতিথীদের আমন্ত্রনে সম্বর্ধনা জানাতে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডোল, ভারত-বাংলাদেশ ল্যান্ডপোর্ট ইমপোর্ট-এক্সপোর্ট সাব কমিটির চেয়ারম্যান মতিয়ার রহমান ও বাংলাদেশ স্থলবন্দরের সহকারী পরিচালক (ট্রাফিক) সঞ্জয় বড়ই প্রমুখ।

ভ্রমনকারীরা বলেন, মহাত্মাগান্ধীর ১৫০ তম জন্মজয়ন্তী উপলক্ষ্যে এ র‌্যালীর মাধ্যমে একদিকে তারা সড়ক দূর্ঘটনা প্রতিরোধে মানুষকে যেমন সচেতন করতে পারবেন তেমনি  এ র‌্যালীতে দু’দেশের মধ্যে বাণিজ্যিক ও বন্ধুত্বপূর্ণ সু-সম্পর্ক বাড়বে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই