তারিখ : ২০ এপ্রিল ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে দালালের খপ্পরে প্রসূতি মৃত্যুর অদৃশ্য ফায়সালা

নান্দাইলে দালালের খপ্পরে প্রসূতি মৃত্যুর অদৃশ্য ফায়সালা,নেই আইনি পদক্ষেপ
[ভালুকা ডট কম : ১৭ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে দালালের খপ্পরে পড়ে শনিবার জিনুয়ারা নামে এক প্রসূতির মৃত্যুর ঘটনা দৃশ্যমান হলেও এর ফায়সালা অদৃশ্য থেকে যায়। নান্দাইল মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও অজ্ঞাত কারনে এ বিষয়ে নেই কোন আইনি পদক্ষেপ। এতে বিভিন্ন মহলে ও সোশ্যাল মিডিয়ায় তীব্র প্রতিক্রিয়া ও ক্ষোভের সৃষ্টি হয়েছে।

জানাযায়, নান্দাইল ইউনিয়নের দাতারাটিয়া গ্রামের মোস্তফা কামালের স্ত্রী জিনুয়ারার প্রসব ব্যথা শুরু হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেইট পার হতেই দালাল কল্পনা ও স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক আয়া শাহানা’র খপ্পরে পড়ে যায়। উক্ত প্রসূতিকে নান্দাইলে অবস্থিত নেত্রকোনার সিভিল সার্জন ডা. তাজুল ইসলাম খানের ব্যক্তিগত চেম্বারে নিয়ে জবরদস্তিমূলক অপচিকিৎসার ফলে নবজাতক শিশু সুস্থ থাকলেও অতিরিক্ত রক্তক্ষরনের ফলে প্রসূতি মারা যায়। পরে প্রসুতিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. মহি উদ্দিন আলমগীর তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাটি মোটা অংকের টাকার বিনিময়ে ফয়সালা করে ফেলায় বাদী পক্ষ থানায় অভিযোগ করেনি। ফলে দালালদের বিরুদ্ধে এখন পর্যন্ত কোন মামলা হয়নি।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই