তারিখ : ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনের মেঘনায় জেলেদের সংঘর্ষ আহত-১২

তজুমদ্দিনের মেঘনায় জেলেদের সংঘর্ষ আহত-১২
[ভালুকা ডট কম : ১৭ ফেব্রুয়ারী]
ভোলার তজুমদ্দিন সংলগ্ন মেঘনায় জাল পাতাকে কেন্দ্র করে দুইগ্রুপ জেলের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে উভয় গ্রুপের ১২ জেলে আহত হয়েছে। আহতদের মধ্যে পাঁচজনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি রয়েছে। এঘটনায় একপক্ষ থানায় লিখিত অভিযোগ করবে বলে জানান।

জামাল মাঝি জানান, রবিবার দুপুরে মেঘনা নদীর মাঝে উড়ির চরের মাথায় জামাল মাঝি ও কামাল মাঝির জেলেরা মাছ ধরার জন্য পাশাপাশি জাল পাতে। এ সময় কামাল  মাঝির জেলেরা জসিম মাঝির জাল কেটে দেয়। এঘটনায় উভয় গ্রুপের জেলেদের মধ্যে নদীতে প্রথম দফায় সংঘর্ষ হয়। পরে নদী থেকে উপরে আসলে ধরনীরখাল এলাকায় উভয় গ্রুপের লোকজন জড় হয়ে সংঘর্ষে জড়িয়ে পরেন।

এ সময় উভয় গ্রুপের ১২ জন আহত হয়। আহতরা হলেন, শাহিন মৃধা, কুট্টি দালাল, বেল্লাল, রুহুল আমিন, শাহাবুদ্দিন, মহিউদ্দিন ও কামালসহ ১২ জন আহত হয়। আহদের মধ্যে  পাঁচজন হাসপাতালে ভর্তি রয়েছে। আহতদের বাড়ি ভোলা ও মেহেন্দিগঞ্জ।

অপরদিকে একই ধরনের অভিযোগ করেন কালাম মাঝি জসিম মাঝির জেলেদের বিরুদ্ধে। এ ঘটনায় আলাউদ্দিন মাঝি থানায় একটি লিখিত অভিযোগ করছেন বলে জানান। তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ ফারুক আহম্মদ জানান, মারামারির ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই