তারিখ : ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় গজারী বন থেকে যুবকের লাশ উদ্ধার

ভালুকায় গজারী বন থেকে যুবকের লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৮ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলার মরচি গ্রামের গজারী বন থেকে সোমবার(১৮ ফেব্রুয়ারী)সন্ধ্যায় আমিরুল ইসলাম(১৬) নামে যুবকের লাশ পুলিশ উদ্ধার করেছে। পুলিশের ধারনা ঘাম জাতীয় নেশা ব্যবহার করে  যুবকের মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়,গত ১৬ফেব্রুয়ারী দুপুরে মরচি গ্রামের মোস্তফা মিয়ার ছেলে আমিরুল ইসলাম বাড়ি থেকে বের হয়ে যায়। রাতে আমিরুল বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন খোজাখুঁজি করে। সোমবার বিকালে গ্রামের মহিলারা ইন্দ্র মোহনের গাজারী বনে শুকনো পাতা কুড়াতে গিয়ে লাশ পড়ে থাকতে দেখে আশপাশের লোকজনকে খবর দেয়। খবর পেয়ে আমিরুলের পিতা এসে লাশ সনাক্ত করেন।

স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম জানান,নিহতের গায়ে আঘাতের কোনো চিহ্ন নেই। তবে আমিরুলের মাথা গলা পর্যন্ত পলিথিন দিয়ে ঢাকা ছিল। পলিথিনের মাঝে জোতা মেরামতের ঘাম ছিলো। স্থানীয়রা দাবী নিহত যুবক মাদক আসক্ত ছিল।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার জানান,খবর পেয়ে লাশ উদ্ধার করার জন্য পুলিশ ঘটনাস্থলে গিয়েছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হচেছ। নিহতের পকেটে ইন্ডিয়ান ঘামের কৌটা পাওয়া গেছে। ঘাম দিয়ে নেশা করার কারণেই যুবকটি মারা গেছে বলে তিনি মনে করেন।#



    





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই