তারিখ : ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে প্রচারনায় ব্যস্ত এবাদুর রহমান

আত্রাইয়ে প্রচারনায় ব্যস্ত এবাদুর রহমান
[ভালুকা ডট কম : ১৮ ফেব্রুয়ারী]
দেশে পঞ্চম বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। আগামী ১৮মার্চ দ্বিতীয় ধাপে আত্রাই উপজেলা পরিষদ নির্বাচনের তারিখ ধার্য করেছে নির্বাচন কমিশন। সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই বেজে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচনের ডামাডোল। সারা দেশের মতো নওগাঁর আত্রাইয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সামনে রেখে গনসংযোগ ও প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন নৌকার মাঝি এবাদুর রহমান এবাদ।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনার অংশ হিসেবে রোববার একটি মোটরসাইকেল শোভাযাত্রা বের করেন। শোভাযাত্রায় এবাদ সমর্থিত মানুষরা শতাধিক মটরসাইকেল নিয়ে অংশগ্রহণ করে। মটরসাইকেল শোভাযাত্রাটি উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ করে। এসময় তিনি কয়েকটি পথ সভায় অংশ নেন। এদিন বিকেলে উপজেলা চত্বরে উপজেলার আটটি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি, সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে দলীয় নেতাকর্মী , সমর্থক ও ভোটারেরা একে একে মোটর সাইকেল নিয়ে আসতে থাকলে শ্লোগানে ও করতালির মাধ্যমে তাদেরকে অভিনন্দন জানানো হয়।

পরে উপজেলার বকুলতলায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলালের সভাপতিত্বে শোডাউনের দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন প্রার্থী আলহাজ্ব এবাদুর রহমান প্রামানিক, সাধারন সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, প্রচার সম্পাদক ইউপি চেয়ারম্যান আফছার আলী প্রমুখ। বক্তব্য শেষে উপজেলা আওয়ামী লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল ও সাধারন সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদলের নেতৃত্বে পাঁচ কিলোমিটার জুড়ে উপজেলার প্রধান প্রধান রাস্তায় মটর সাইকেল শোডাউন দেওয়া হয়।

শোডাউন প্রাক্কালে সুদরানা বাজার,কাশিয়াবাড়ী সুইচগেট, সমসপাড়া বাজার, পতিসর বাজার, নওদুলি বাজার, স্টেশন বাজার, ভবানীপুর-মির্জাপুর বাজার,বান্দাইখাড়া বাজারসহ বেশকিছু স্থানে সংক্ষিপ্ত পথশোভা করেন। এসময় প্রার্থী মোঃ এবাদুর রহমান প্রামানিক ও নেতাকর্মী গন শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চান।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই