তারিখ : ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে স্কুলের তালা ভেঙ্গে রহস্যজনক চুরি

আত্রাইয়ে স্কুলের তালা ভেঙ্গে রহস্যজনক চুরি
[ভালুকা ডট কম : ১৮ ফেব্রুয়ারী]
নওগাঁর আত্রাইয়ে তিনটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একই কায়দায় রহস্যজনক চুরি সংগঠিত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের দ্বীপচাঁদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, বড় শিমলা চরকতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চরকতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

জানা যায়, গত রবিবার দিবাগত রাতে উপজেলার তিনটি বিদ্যালয়ে একই কায়দায় গেটের গ্রীলের তালা ভেঙ্গে অফিস কক্ষের ভেতরে প্রবেশ করে বিদ্যালয় রক্ষিত সাউন্ড বক্স, রাইস কুকার, রেজুলেশন খাতা, খেলাধুলার সামগ্রী, পেন ড্রাইভ, ফুটবলসহ বিভিন্ন খাতাপত্র নিয়ে যায়।

এ ব্যাপারে দ্বীপচাঁদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ মোজান্মেল হক জানান, আমাদের অফিসে রক্ষিত আলমিারার তালা ভেঙ্গে বেশ কয়েকটি রেজুলেশন খাতা, কাব পোষাক ইত্যাদি নিয়ে যায়।

এব্যপারে উপজেলা শিক্ষা অফিসার রোখসানা আনিছা বলেন, বড় শিমলা প্রাথমিক বিদ্যালয়ের চুরি ঘটনা ঘটেছে এমন তথ্য পেয়েছি এবং থানায় অভিযোগ করার পরামর্শ দিয়েছি। অন্য ২টি বিদ্যালয় চুরির তথ্য আমার জানা নাই।

এব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোবারক হোসেন জানান, বিষয়টি শুনেছি। বিদ্যালয়গুলো পরিদর্শনে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেওয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই