তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ৪ জেলের দন্ড

তজুমদ্দিনে ৪ জেলের দন্ড
[ভালুকা ডট কম : ১৮ ফেব্রুয়ারী]
ভোলার তজুমদ্দিনে অবৈধ কারেন্টজাল দিয়ে মাছ ধরার অপরাধে ৪ জেলেকে এক বছর করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।  সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত কুমার দাস  ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ রায় প্রদান করেন। এসময় আটককৃত ৫ হাজার মিটার কারেন্টজালে আগুন এবং জেলেদের ব্যবহৃত কাঠের নৌকাটি প্রকাশ্যে নিলাম দেয়া হয়।

উপজেলা মৎস্য কর্মকর্তা আমির হোসেন জানান, সোমবার সকাল থেকে  উপজেলা প্রশাসন ও কোস্টগার্ড যৌথ ভাবে তজুমদ্দিনের মেঘনায় অবৈধ জাল উচ্ছেদ অভিযান পরিচালনা করে। এ সময় চরলাদেন এলাকায় মাছ ধরার সময় আঃ রহিম (৩০), মোঃ বেলাল (২২), মোঃ মিরাজ (২৫) ও সালাউদ্দিন (২৫) কে অবৈধ কারেন্ট জালসহ হাতেনাতে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এক বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

কোস্টগার্ড কমান্ডার মোনায়েম হোসেন জানান, আটককৃত ৫ হাজার মিটার কারেন্টজাল আগুনে পুড়ে বিনাস করা হয় এবং জেলেদের ব্যবহৃত জব্দ করা একটি পুরাতন কাঠের নৌকা  প্রকাশ্যে নিলামে ৫ হাজার টাকা বিক্রি করা হয়। আটককৃত প্রায় ১০ কেজি জাটকা ইলিশ এতিমখানায় বিতরণ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই