তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সংখ্যালঘু পরিবারের জমি দখলের চেষ্টা

ভালুকায় সংখ্যালঘু পরিবারের জমি দখলের চেষ্টা
[ভালুকা ডট কম : ১৯ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলার রাজৈ ইউনিয়নের পনাশাইল গ্রামের এক সংখ্যালঘু পরিবারের ৪ একর জমি জবর দখলের চেষ্টা করেছে একই এলাকার একটি প্রভাবশালী মহল।

জানা যায়, ওই গ্রামের হিমাংশু বর্মণ (গং) দের পনাশাইল মৌজার ২৫,২৯,৩৬ নং দাগের প্রায় চার একর জমি একই এলাকার এমরান হাসানের নেতৃত্বে জবর দখলের চেষ্টা চালায় এবং জোরপূর্বক তাদের পৈত্রিক জমিতে সীমানা খুঁটি পুতে রেখে যায়। এ ঘটনায় ওই সংখ্যালঘু পরিবারের মাঝে আতঙ্ক বিরাজ করছে। এ ব্যাপারে হিমাংশু বাদী হয়ে ভালুকা মডেল থানায় জিডি নং-(৭৭০) তাং-১৮/০২/১৯ইং দায়ের করেন।

হিমাংশু জানান,  আমাদের জমি জোর পূর্বক দখল করে নেওয়ার জন্য এমরান হাসানের নেত্বতে আমাদের জমিতে খোটা গেরেছে এবং প্রায় ১০ বছর যাবৎ আমাদের ১৫ কাঠা জমিতে মাছ চাষ করে আাসলেও জমির ভাড়া দিচ্ছে না।অভিযোক্ত এমরান হাসান জানান, আমাদের জমি জোড় পূবর্ক হিমাংশুরা দখল করেছে।

ভালুকা মডেল থানার অফিসার্স ইনচার্জ ফিরোজ তালুকদার জানান, এই ঘটনায় একটি সাধারণ ডাইরি হয়েছে। ডাইরিটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থ্ ানেওয়া হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই