তারিখ : ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মৎস্য চাষীদের প্রশিক্ষণ

গৌরীপুরে মৎস্য চাষীদের প্রশিক্ষণ
[ভালুকা ডট কম : ১৯ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুরে মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারী) বেসরকারী ঋনদান সংস্থা আশার উদ্যোগে স্থানীয় মৎস্য চাষীদের দিনব্যাপি এক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা কৃষি অফিস হল রুমে আশা গৌরীপুর-১ ব্রাঞ্চ কর্তৃক আয়োজিত এ প্রশিক্ষণে অংশগ্রহন করেন আশার গ্রাজুয়েট ঋনী সদস্যরা। এতে প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন গৌরীপুর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জান্নাত এ হুর ও ঈশ্বরগঞ্জ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা এস এম সানোয়ার হোসেন।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন আশার ময়মনসিংহ জেলা সিনিয়র ব্যবস্থাপক অমরেশ চন্দ্র মন্ডল, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার,  আশা গৌরীপুর অঞ্চলের রিজিওনাল ম্যানেজার মহসীন খান, গৌরীপুর-১ ব্রাঞ্চ ম্যানেজার নূরে আলম, মৎস্য চাষী বাবলু মল্লিক প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই