তারিখ : ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

উপজেলা নির্বাচন আত্রাইয়ে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

উপজেলা নির্বাচন আত্রাইয়ে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
[ভালুকা ডট কম : ১৯ ফেব্রুয়ারী]
নওগাঁর আত্রাই উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছে। এতে ১৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে রবিবার আত্রাই উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান এবাদ, স্বতন্ত্র হিসেবে আ’লীগ নেতা আলহাজ্ব আজিজুর রহমান পলাশ ও জাতীয় পার্টি মনোনীত বীথেন্দ্রনাথ পাল, জাকের পার্টির রবি রায়হান।

ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, যুবলীগ সভাপতি হাফিজুর রহমান, সাবেক সভাপতি শহীদুল ইসলাম বাবু, শ্রমিক লীগ নেতা আব্দুস সালাম ও স্বপন কুমার দত্ত। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান আ’লীগ নেত্রী মমতাজ বেগম, শামসুন্নাহার রনি, রওশন আরা পারভীন, শামীমা বেগম ও ফেরদৌসী জেলী।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই