তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বদলগাছীতে আদিবাসি যুবকের রহস্যজনক মৃত্যু

বদলগাছীতে আদিবাসি যুবকের রহস্যজনক মৃত্যু
[ভালুকা ডট কম : ১৯ ফেব্রুয়ারী]
নওগাঁর বদলগাছী উপজেলায়ত কৃষ্ট পাহান (৩৫) নামে এক আদিবাসি দিন মজুরের রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার রাতে উপজেলার মথুরা ইউনিয়নের শ্যামপুর গ্রামের মাঠে এ ঘটনা ঘটে। কৃষ্ট পাহান লক্ষীরকোলা গ্রামের মৃত মঙ্গলা পাহানের ছেলে।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় অপরিচিত তিনজন লোক কৃষ্ট পাহানকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে আর বাড়ি ফিরে আসেনি। মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন শ্যামপুর গ্রামের মাঠে কাজ করতে গিয়ে ধান ক্ষেতে কৃষ্ট পাহানের মরদেহ পরে থাকতে দেখে থানা পুলিশে সংবাদ দেয়।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানা নেয়া হয়েছে। লাশের গায়ে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই