তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে ইউসিসিএ লিঃ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সখীপুরে ইউসিসিএ লিঃ এর ৩৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৯ ফেব্রুয়ারী]
টাঙ্গাইলের সখীপুরে উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি (ইউসিসিএ লি:) এর ৩৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে ইউসিসিএ লিঃ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

ইউসিসিএ লিঃ এর চেয়ারম্যান কেবিএম রুহুল আমীনের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপজেলা নির্বাহী অফিসার মো. আমিনুর রহমান, ওসি মো. আমির হোসেন, সহকারী কমিশনার (ভূমি) আয়শা জান্নাত তাহেরা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহিলা তাহমিনা পারভীন মিনা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মফিজুল ইসলাম, সমবায় কর্মকর্তা খোদেজা খানম, সখীপুর বাজার বণিক সমিতির সভাপতি তাহেরুল ইসলাম ইয়ারুম তালুকদার, সাবেক ইউসিসিএ চেয়ারম্যান এম এ রাজ্জাক বিএসসি, কেবিএম খলিলুর রহমান, সুলতান শরীফ পান্না, পল্লী উন্নয়ন অফিসার এবিএম নূরুল হুদা, ইউসিসিএ লিঃ’র ভাইস চেয়ারম্যান বিশিষ্ট্য সাংবাদিক এম সাইফুল ইসলাম শাফলু, সিএ আয়নাল হকসহ ইউসিসিএ লিঃ এর কর্মকর্তা-কর্মচারী ও এর আওতাধীন উপজেলার ২৪০টি সমিতির প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই