তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে অটো রিক্সা-হ্যান্ডট্রলির সংঘর্ষে নিহত- ১

গৌরীপুরে অটো রিক্সা-হ্যান্ডট্রলির সংঘর্ষে নিহত- ১
[ভালুকা ডট কম : ১৯ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুরে সিএনজি চালিত অটো রিক্সা ও ইঞ্জিন চালিত হ্যান্ড ট্রলির সংঘর্ষে সালমা খাতুন (৫৫) নামে এক যাত্রী নিহত এবং দুই জন আহত হয়েছেন।মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারী) দুপুর দেড় টার দিকে উপজেলার উচিন্তপুর ইউনিয়নে গাগলার মোড় এলাকায় শাহগঞ্জ-গৌরীপুর সড়কে এ দুর্ঘটনাটি  ঘটে। দুর্ঘটনায় আহত সালমা খাতুন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন বিকেলে মারা যান। নিহতের বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের সাখুয়া গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নেত্রকোনার মদনপুর হতে আসা যাত্রীবাহী অটো রিক্সাটির উল্লেখিত এলাকায় একটি হ্যান্ড ট্রলির পেছেনে ধাক্কা লাগে। এতে অটো রিক্সার যাত্রী সালমা খাতুনসহ অন্য দুই যাত্রী গুরুতর আহত হন। আহতদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন সাংবাদিকদের জানান, সড়ক দুর্ঘটনায় আহত অটো রিক্সার যাত্রী সালমা খাতুন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গেছেন।  #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই