তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধামইরহাটে বৃদ্ধ হত্যার অভিযোগে ৩ জন আটক

ধামইরহাটে বৃদ্ধ হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জন আটক
[ভালুকা ডট কম : ২০ ফেব্রুয়ারী]
নওগাঁর ধামইরহাটে শ্বাসরোধ করে বৃদ্ধ আবেজ উদ্দিনকে হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে ঘটনার মূলহোতাসহ ৩ খুনিকে আটক করেছে থানা পুুলিশ। বৃদ্ধের লুট হওয়া মোবাইল ফোন ট্যাগ করে পুলিশ আসামীদের আটক করে। পরবর্তীতে চুরি যাওয়া দলিলপত্র, বিভিন্ন ব্যাংকের চেক বই ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

থানা সূত্রে জানা, গত ১৭ ফেব্রুয়ারী রবিবার বৃদ্ধ আবেজ উদ্দিনের লুট হওয়া মোবাইল ফোন ট্যাগ করে থানা পুলিশ নওগাঁ জেলা সদরের মুক্তির মোড় থেকে খুনের সাথে জড়িত থাকার অভিযোগে সোমবার রাতে কামরুল হাসান রিমন (২০) কে আটক করে। রিমনের স্বীকারোক্তি মোতাবেক ঘটনার মুল পরিকল্পনাকারী ধামইরহাট পৌরসভার অন্তর্গত আমাইতাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে খোরশেদ আলম বাবু (৩৫) আটক করে পুলিশ। এ খুনের সাথে জড়িত থাকার অভিযোগে নওগাঁর সদর থানার সরাইল মন্ডলপাড়া গ্রামের জহির উদ্দিনের ছেলে আলামীন আলী (১৯) কে আটক করে পুলিশ। কামরুল হাসান রিমন ও আলামীন আলী পল্লী বিদ্যুতের এক ঠিকাদার হিরার শ্রমিক হিসেবে আমাইতাড়া গ্রামে কাজ করছিল।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকিরুল ইসলাম বলেন, খুনের ঘটনার মুল পরিকল্পনাকারী খোরশেদ আলম বাবুর প্রত্যক্ষ সহযোগিতায় রিমন ও আলামীন বৃদ্ধ আবেজ উদ্দিনকে হাসনাত চাউল কলের লিচু বাগানে নিয়ে খুন করে। খুন করার পর হাসনাত চাউল কলের অফিস ঘরে ঢুকে আলমারী ভেঙ্গে জমির মূল্যবান দলিল, বিভিন্ন ব্যাংকের চেক বই লুট করে নিয়ে যায়। চাউল কলের পার্শে খোরশেদ আলম বাবুর বাড়ী হওয়ার প্রায় সময় বাবুর ছাগল, হাস, মুরগী ধান খাওয়ার জন্য চাতালে আসতো। এ নিয়ে বৃদ্ধ আবেজ উদ্দিনের সাথে বাবু বাকবিতন্ডার এক পর্যায়ে বাবু বৃদ্ধ আবেজ উদ্দিন কে দেখে নেয়ার হুমকি প্রদান করে। এর জের ধরে আসামীরা যোগসাজসে এ খুনের ঘটনা ঘটায়। পরে পুলিশ আসামীদের বাড়ী থেকে চুরি যাওয়া দলিলপত্র, ব্যাংকের চেক বই ও বৃদ্ধের মোবাইল ফোন উদ্ধার করে। মঙ্গলবার বিকালে আসামীদের নওগাঁ কোর্ট হাজতে চালান করা হয়।

উল্লেখ্য,গত ১৬ ফেব্রুয়ারী শনিবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে উপজেলার আমাইতাড়া বাজারে নজিপুর সড়কের পার্শে হাসনাত চাউল কলের কেয়ার টেকার আবেজ উদ্দিন (৭০) কে শ্বাসরোধ ও মাথায় আঘাত করে খুন করে নিজ শোয়ার বিছানায় রেখে যায় খুনিরা। ওই চাউল কলের মালিক মো.খালেকুজ্জামান (জামাল) বাদী হয়ে গত রবিবার সকালে থানায় মামলা দায়ের করেন। মামলা নং-১৫।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই