তারিখ : ২৭ মে ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর উপজেলা ব্যবসায়ী ফোরামের যাত্রা শুরু

গৌরীপুর উপজেলা ব্যবসায়ী ফোরামের যাত্রা শুরু
[ভালুকা ডট কম : ২০ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা ব্যবসায়ী ফোরাম নামে এক নতুন ব্যবসায়ী সংগঠনের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। বুধবার (২০ ফেব্রুয়ারী) গৌরীপুর প্রেসক্লাব হল রুমে এ সংগঠনের পরিচিতি অনুষ্ঠান হয়েছে।

সংগঠনের সভাপতি মো. কামাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. তৌহিদুল আমিন তুহিনের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন সংগঠনের সহ সভাপতি পৌর কাউন্সিলর আব্দুল কাদির, সদস্য পৌর কাউন্সিলর মোফাজ্জল হোসেন খান, সদস্য গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, সদস্য সাংবাদিক শামীম খান, সহ সাধারণ সম্পাদক শংকর ঘোষ পিলু, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান লিটু, অর্থ বিষয়ক সম্পাদক সৈকত আল আমিন, প্রচার সম্পাদক সুশান্ত চন্দ্র রায়, দপ্তর সম্পাদক নয়ন বিশ্বাস, সম্মানীত সদস্য শ্যামল দাস, শহিদুল ইসলাম মিল্টন, ফিরোজ আলম কিরন, অমল কুমার দাস, সমীরন দেবনাথ, সুপক রঞ্জন উকিল প্রমুখ।

সংগঠনের সভাপতি মো. কামাল হোসেন জানান, এ উপজেলার স্থানীয় ৬২ জন ব্যবসায়ীকে নিয়ে ১ জানুয়ারী উক্ত নতুন ব্যবসায়ী সংগঠনটি গঠন করা হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই