তারিখ : ২৭ মে ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে ভারতীয় মোবাইলসহ পাসপোর্ট যাত্রী আটক

বেনাপোলে বিপুল পরিমান ভারতীয় মোবাইলসহ পাসপোর্ট যাত্রী আটক
[ভালুকা ডট কম : ২২ ফেব্রুয়ারী]
যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা ২২ ফেব্রুয়ারী (শুক্রবারা) দুপুর ৩ টার সময় বেনাপোল পোর্টথানাধীন সাদিপুর গ্রাম থেকে বিপুল পরিমান ভারতীয় মোবাইলসহ এক পাসপোর্ট যাত্রীকে আটক করেছে।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, বেনাপোল পোর্টথানাধীন সাদিপুর গ্রামে এক পাসপোর্টযাত্রী বিপুল পরিমান ভারতীয় মোবাইলসহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে বেনাপোল ক্যাম্পের কোম্পানী কমন্ডার সুবেদার মিজানুর রহমানের নেতৃত্ব অভিযান চালিয়ে ভারতীয় উন্নত মানের ৩৩ পিস মোবাইলসহ মোঃ আরিফ হোসেন (৩৫) নামে এক পাসপোর্ট যাত্রীকে আটক করা হয়। তার পাসপোর্ট নং- বি ডাব্লিউ-০৪২০৩০৯। আটক আরিফ ঢাকা জেলার দক্ষিন কেরানিগঞ্জ থানার ফজলুল হকের ছেলে। আটককৃত ভারতীয় মোবাইলের আনুমানিক বাজার মূল্য ৭ লক্ষ ৩০ হাজার টাকা বলে বিজিবি জানায়।

যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর নজরুল ইসলাম জানান, বেনাপোল পোর্টথানাধীন সাদিপুর এলাকা থেকে ৩৩ পিস ভারতীয় মোবাইলসহ আরিফ হোসেন নামে এক পাসপোর্ট যাত্রীকে আটক করা হয়েছে। আটককৃতকে মামলা দিয়ে বেনাপোল পোর্টথানায় সোর্পদ করা হবে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই