তারিখ : ২৫ মে ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত

নান্দাইলে হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২২ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা বেফাক কমিটির উদ্যোগে ২১ শে ফেব্রুয়ারী বৃহস্পতিবার দিনব্যাপী শেরপুর ইউনিয়নের পাছরুখি ইউনুসিয়া ইশাআতুল উলূম তালতলা মাদরাসা ময়দানে হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।অনুষ্ঠানে প্রধান মেহমান আল্লামা আযহার আলী আনোয়ার শাহ্ দা.বা. ও প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করেন।

প্রতিযোগীতা বাস্তবায়ন কমিটির আহবায়ক মাওলানা ওয়ালী উল্লাহ, বেফাক নান্দাইল উপজেলা কমিটির সভাপতি মুফতি ইব্রাহিম কাসেমী ও সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা গোলাম মোস্তুফা উপস্থিত ছিলেন। এছাড়া ময়মনসিংহ জেলা ও কেন্দুয়া উপজেলা এলাকা থেকে ২শতাধিক মাদরাসার ১হাজার কুরআনে হাফেজ এই প্রতিযোগীতায় অংশগ্রহন করে। এর মাঝে ৬৪জন প্রতিযোগীকে বিশেষ পুরষ্কার প্রদান করা হয় এবং এতে প্রথম স্থান অধিকারী শহীদুল্লাহকে উমরা হজ্জের ব্যবস্থা সহ অংশগ্রহনকারী সকলকেই সান্তনা পুরষ্কার প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে ২০দলে ৪০জন বিশিষ্ট আলেম বিচারকার্য সম্পাদন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ইসলামীক বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই