তারিখ : ২৭ মে ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মাতৃভাষা দিবস পালিত

নান্দাইলে মাতৃভাষা দিবস পালিত
[ভালুকা ডট কম : ২২ ফেব্রুয়ারী]
যথাযোগ্য মর্যদায় ময়মনসিংহের নান্দাইল উপজেলা প্রশাসন, সরকারী-বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সংগঠনের আয়োজনে মহান অমর একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস তথা শহীদ দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার ভোর সকালে নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহেদী ইমামের নেতৃত্বে নান্দাইল উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্প স্তবক অর্পণ ও প্রভাতফেরী শেষে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

এসময় জাতীয় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম মিঞা, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা আক্তার, ভাষা সৈনিক হাফিজ উদ্দিন মাস্টার,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী গাজী আব্দুস সালাম ভূইয়া বীরপ্রতীক সহ সরকারী বিভিন্ন দফতরের প্রধানগণ সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। একই ভাবে বিপুল উৎসাহ উদ্দীপনায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনগুলো স্ব-স্ব উদ্দ্যোগে মাতৃভাষা দিবস উপলক্ষ্যে শহীদদের ফুলেল শ্রদ্ধা নিবেদন, প্রভাতফেরী, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ করে। এতে ছাত্রছাত্রী, শিক্ষক-শিক্ষিকা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও নান্দাইলে কর্মরত মিডিয়াকর্মী সহ বিভিন্ন পেশাজীবির মানুষ শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদনে অংশ গ্রহন করে।

উল্লেখ যে, সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন নান্দাইলে ভাষা সৈনিক মরহুম খালেক নেওয়াজ খান এর কবর জিয়ারত করেন ও শ্রদ্ধ্যাঞ্জলি জ্ঞাপন করেন। অপরদিকে গাংগাইল ইউনিয়নের মধ্যগয়েশপুর আব্দুল হামিদ নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা সংবাদপত্রের কাগজে মুড়িয়ে নিজেদের তৈরী শহীদ মিনারে ভাষা শহীদের প্রতি ফুলেল শ্রদ্ধা নিবেদন জানায়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই