তারিখ : ২২ মে ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ সাহিত্য পরিষদ এর একুশের কবিতা পাঠ

নওগাঁ সাহিত্য পরিষদ এর একুশের কবিতা পাঠ ও কবি আল মাহমুদ স্মরণ সভা
[ভালুকা ডট কম : ২২ ফেব্রুয়ারী]
নওগাঁ সাহিত্য পরিষদ এর আয়োজনে একুশের  কবিতা পাঠ, সদ্য প্রয়াত কবি আল মাহমুদ স্মরণ সভা ও বিজয় দিবস উপলক্ষে প্রকাশিত ভাজপত্র - বৈকুন্ঠ- এর পাঠ উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে শহরের মুক্তির মোড় জেলা পরিষদ পার্কে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় নওগাঁ সাহিত্য পরিষদ এর আহবায়ক সাংবাদিক ও তরুন কথা সাহিত্যিক আশরাফুল নয়ন এর  সভাপতিত্বে  উপস্থিত ছিলেন,সংগঠনের সদস্য সচিব কবি ও সহিত্য ছোটকাগজ সলক সম্পাদক অনিন্দ্য তুহিন, যুগ্ম আহবায়ক পালকি সম্পাদক কবি অরিন্দম মাহমুদ, কবি প্রনব কুমার,কবি তানভির আহম্মেদ রিপন, কবি আয়েশা সিদ্দিকা জোস্না,  বরেন্দ্র রেডিওর সহকারী প্রোগ্রাম প্রডিউসার কবি সুস্মিতা সাহা, কবি জেসমিন নূর জেমি প্রমূখ।

এসময় জেলার বিভিন্ন উপজেলা হতে আগত কবিদের হাতে সাহিত্য পরিষদ কতৃক প্রকাশিত ভাজপত্র “বৈকুন্ঠ” তুলে দিয়ে পাঠ উন্মোচন করা হয়। পরে  কবি আল মাহমুদ স্মরনে সংক্ষিপ্ত জীবনী তুলে ধরে তার লেখা বিভিন্ন ধরনের ভাষার কবিতা পাঠ করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই