তারিখ : ২৫ মার্চ ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান হচ্ছেন আ’লীগের রফিক

নওগাঁয় বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান হচ্ছেন আ’লীগের রফিক
[ভালুকা ডট কম : ২২ ফেব্রুয়ারী]
নওগাঁ সদর উপজেলা থেকে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামীলীগের মনোনিত প্রার্থী আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক। তিনি জেলা যুবলীগের সাবেক সভাপতি এবং নওগাঁ জেলা চাউল কল মালিক সমিতির সভাপতি।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে তিনজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে পাঁচ জন উৎসবমুখর পরিবেশে মনোনয়নত্র জমা দিয়েছেন।ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন: স্বতন্ত্র থেকে সাবেক জেলা আওয়ামীলীগের যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক মো: ইলিয়াস তুহিন রেজা, মো: বনফুল এবং জাতীয় পার্টি থেকে জেলা কৃষক পার্টির সাধারন সম্পাদক মো: সাইদুল ইসলাম দুলু।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে, স্বতন্ত্র থেকে জেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি নিভা আক্তার, জেলা তাঁতী লীগের যুগ্ম সম্পাদক মোছা: উম্মে মুন, মোছা: শাহনাজ আক্তার (নাইচ), ব্যবসায়ী লিপি সাহা এবং জেলা মহিলা দলের সদস্য সচিব ও বর্তমান উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান শবনব মোস্তারী (কলি)।

নওগাঁ সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল মোত্তালিব বলেন, চেয়ারম্যান পদে একজনই মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র যাচাই বাছাইয়ে তিনি বৈধ বলে বিবেচিত হয়েছেন। এছাড়া আগামী ২৭ ফেব্রুয়ারীতে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। যদি তিনি মনোনয়নপত্র প্রত্যাহার না করেন তাহলে বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচিত হবেন।

আগামী ১৮মার্চ দ্বিতীয় ধাপে নওগাঁয় পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন। এরই মধ্যে ক্ষমতাশীন আওয়ামী লীগ ১১টি উপজেলার চুড়ান্ত চেয়ারম্যানের একক প্রার্থীর তালিকা প্রকাশ করেছে। এরমধ্যে আটজন নতুন মূখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই