তারিখ : ২৫ মার্চ ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধলা সরকারী আশ্রয় কেন্দ্রে দুই বন্দীর মূত্যু

ধলা সরকারী আশ্রয় কেন্দ্রে দুই বন্দীর মূত্যু,পরিচয় না থাকায় আশ্রয়েই দাফন
[ভালুকা ডট কম : ২২ ফেব্রুয়ারী]
মযমনসিংহের ত্রিশালে সমাজকল্যান মন্ত্রনালয় পরিচালিত ধলা ভবঘুরে সরকারী আশ্রয় কেন্দ্রে দুই বন্দীর মৃত্যু হয়েছে। পরিচয় না পাওয়ায় আশ্রয় কেন্দ্রের গোরস্থানেই দাফন করা হয়েছে তাদের দুজনকে।

জানাযায়, ধলা সরকারী আশ্রয় কেন্দ্রটিতে দুই শতাধিক ভবঘুরে নাম পরিচয়হীন বন্দী রয়েছে। বৃহস্পতিবার সন্ধায় সুমন (২৫) নামের এক প্রতিবন্ধী বন্দী অসুস্থ হয়ে বমি করতে থাকলে আশ্রয় কেন্দ্রের দায়িত্বে থাকা কর্মকর্তারা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। এর আগে হোসেন (৭০) নামের এক বন্দী গত ১লা ডিসেম্বর থেকে ২০শে ডিসেম্বর পর্যন্ত বার্ধক্যজনিক কারণে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিল। শুক্রবার সকালে হোসেন নামের ঐ বন্দীর মৃত্যু হয়।

ত্রিশাল থানা অফিসার ইনচার্য আজিজুর রহমান বলেন, আশ্রয় কেন্দ্রে দুজন বন্দীর মৃত্যুর সংবাদ শুনার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল করে অসুস্থতার কারনে স্বাভাবিকভাবে মৃত্যু হয়েছে প্রাথমিকভাবে জানতে পারি।

আশ্রয় কেন্দ্রের অতিরিক্ত দায়িত্ব পালনকারী সহকারী পরিচালক মাহমুদুল হাছান জানান, বৃহস্পতিবার রাত দশটার  দিকে সুমন হঠাৎ অসুস্থ হয়ে বমি করতে থাকলে আমরা প্রতিবন্ধী সুমনকে হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। শুক্রবার সকাল নয়টায় হোসেন(৭০) নামের বন্দীর মৃত্যু হয়। এ ব্যাপারে আমরা ত্রিশাল থানায় সাধারন ডায়েরী করেছি।

ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল জাকির বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতদের পরিচয় না থাকায় আশ্রয় কেন্দ্রের ভিতরেই দাফনের ব্যবস্থা করেছি। অন্যান্য বন্দীদের চিকিৎসা সেবা সহায়তা দিতে দ্রুত কার্যকরী পদক্ষেপ গ্রহন করা হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৬০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই