তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঘাটাইলে একতা ফুড পোডাক্সের মালামাল লুট

ঘাটাইলে একতা ফুড পোডাক্সের ১০ লাখ টাকার মালামাল লুট আহত তিন
[ভালুকা ডট কম : ২৩ ফেব্রুয়ারী]
জমি নিয়ে বিরোধের জের ধরে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগর দিঘী বাজারের জালালপুর এলাকায় একতা ফুড প্রোডাক্টের ৫টি গোদাম ঘর থেকে দেশিয় অস্রের মূখে প্রায়  ১০লাখ নগদ টাকার মালামাল লুট করেছে দূবৃত্তরা।

এ সময় গোদাম ঘর ভাঙচুর ও লুটপাট চালায় তারা। বাধা দিতে গেলে ওই গোদামের মালিক হায়দার আলীর বাবা আলহাজ ইউসুফ আলী (৭০), ছোট ভাই হাসমত আলী এবং তার স্ত্রী জরিনা বেগমকে পিটিয়ে গুরুতর আহত করে। খবর পেয়ে স্থানীয়রা এগিয়ে আসলে অস্ত্রের মুখে মালামাল লুট করে দূবৃত্তরা পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে  ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।এ ঘটনায় একতা ফুড প্রোডাক্টের মালিক হায়দার আলী বাদী হয়ে হামলা ও লুটপাটের করার অভিযোগে রুপা সিকদারে ছেলে শাজাহান ওরফে নয়া সিকদার তার ভাই লালু সিকদার,মৃত আনিসুর রহমানের ছেলে শফি মিয়া, হাজী রুস্তম আলীর দুই ছেলে আবদুল কদ্দুস ও আবদুল কাদেরসহ ১০ জনকে আসামি করে ঘাটাইল থানায় মামলা করেছেন।

জানা যায়, ঘাটাইল উপজেলার সাগরদিঘী জালালপুর এলাকার মৃত বছির উদ্দিনের ছেলে আলহাজ ইউসুফ আলীর সঙ্গে একই এলাকার আলহাজ রুপার ছেলে নয়া সিকদারের  জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। উভয় পক্ষের লোকজন ও জমির প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে বেশ কয়েকবার শালিশী বৈঠক হলে একতা ফুড প্রোডাক্টের মালিক হাজী ইউসুফ আলীর পক্ষেই রায় হয়। এরই জের ধরে ভোরে দেশিয় অস্ত্র সস্ত্র নিয়ে নয়া সিকদার ও তার লোকজন ওই গোদামঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে এবং প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

মামলার বাদী হায়দার আলী বলেন- দূবৃত্তরা আমার দোকানের ৫টি গোদাম ঘরে ভাঙচুর করে, ট্রাক ভর্তি করে প্রায় ১০ লাখ টাকার সাবান, নারিকেলতৈল, সয়াবিন তৈল, সিগারেট, চাল, ডালসহ ও অন্যান্য মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় আমার বাবা ভাই ও ভাইয়ের স্ত্রীকে পিটিয়ে আহত করে তারা। মালামাল উদ্ধার ও তাদের দ্রুত গ্রেফতার করার দাবি জানান তিনি।

এ ব্যাপারে ঘাটাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বলেন- এ ঘটনায় মামলা হয়েছে। তদন্তকরে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই