তারিখ : ২৪ মে ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর উপজেলা নির্বাচন নিয়ে আওয়ামীলীগের সভা

উপজেলা নির্বাচন নিয়ে আওয়ামীলীগের সভা, নৌকার প্রার্থীকে প্রতিহত করার অঙ্গীকার
[ভালুকা ডট কম : ২৫ ফেব্রুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় মৌচাক ইউনিয়ন পরিষদে কার্যালয়ের সামনে সোমবার বিকেলে উপজেলা ও পৌর আওয়ামীলরীগের এক যৌথসভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাচনে নৌকার প্রার্থীকে প্রতিহত করতে ওই সভার আয়োজন করা হয়। সভায় আওয়ামীলীগকে রক্ষার দাবীতে ঐক্যবদ্ধভাকে প্রতিহত করার অঙ্গীকারে সভাপতিত্ব করেন পৌরআওয়ামীলীগের আহবায়ক আব্দুল ওহাব মিয়া। উপজেলা চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাসেলকে দলীয় মনোনয়ন দেওয়া হয়। তাকে প্রত্যাহার করে উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদারকে দলীয় মনোনয়নের দাবী জানানো হয়।

সভায় জানানো হয়, কালিয়াকৈর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে তৃণমুলে উপজেলরা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুরাদ কবীরকে মনোনয়ন দেওয়া হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল উদ্দিন সিকদারকে মনোনয়ন দেওয়া হয়নি। ফলে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদককে বাদ দিয়ে রেজাউল করিম রাসেলকে দলীয় মনোনয়ন দেওয়া হয়। ফলে বিক্ষোভে ফেটে পরে উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগ। তারা তৃনমুলের দাবীকে উপেক্ষা করে ওই মনোনয়ন দেওয়ায় ওই সভায় রেজাউল করিম রাসেলকে মনোনয়ন দেওয়ায় নানা কর্মসুচির আয়োজন করা হয়। ওই সভা থেকে একটি বিশাল মিছিল ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সফিপুর বাজার এলাকায় মিছিল বের করে।

এ সময় সভায় বক্তব্য রাখেন বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুরাদ কবীর, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সিকদার মোশারফ হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আব্দুর রাজ্জাক, প্রচার ও প্রচারনা সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয়, জেলা সদস্য সরকার মোশারফ হোসেন জয়, এডভোকেট বেলায়েত হোসেন বাবু, হাবিবুর রহমান সিদকার,  এডভোকেট হাবিবউল্লাহ বেলালী, লোকমান হোসেন, আকতারুজ্জামান, বজলুর রহমান, সাহাদত হোসেন, সেলিম আজাদ,আমিরুল ইসলাম লিংকন, আলেয়া বেগম প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই