তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় মানব বন্ধন ও মাদক বিরোধী লিফলেট বিতরন

নওগাঁয় মানব বন্ধন ও মাদক বিরোধী লিফলেট বিতরন
[ভালুকা ডট কম : ২৮ ফেব্রুয়ারী]
“মাদকমুক্ত সমাজ গঠনই আমাদের লক্ষ্য” এই প্রতিপাদ্য নিয়ে নওগাঁয় মাদক বিরোধী সামাজিক আন্দোলন সংগঠনের আয়োজনে বৃহষ্পতিবার সকালে শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিারের সামনের সড়কে মানব বন্ধন ও মাদক বিরোধী লিফলেট বিতরন করা হয়েছে।মাদক বিরোধী সামাজিক আন্দোলন সংগঠনের সভাপতি মাষ্টার হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মানব বন্ধনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওগাঁ পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন পিপিএম।

মানব বন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার, সদর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই, মাদক বিরোধী সামাজিক আন্দোলন সংগঠনের সহ-সভাপতি রেজাউল করিম, সাধারন সম্পাদক আতোয়ার রহমান, যুগ্ম সম্পাদক সৈয়দ মোস্তাফা কালিমী বাবুু ও সাংবাদিক রায়হান আলম ও সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম, টুকু প্রমুখ। এসময় প্রধান অতিথি জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাদক বিরোধী লিফলেট বিতরন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই