তারিখ : ১৯ জুন ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আলমগীরের মৃত্যুতে গৌরীপুরে শোক র‌্যালি ও দোয়া-মাহফিল

শাহ আলমগীরের মৃত্যুতে গৌরীপুরে শোক র‌্যালি ও দোয়া-মাহফিল
[ভালুকা ডট কম : ০৩ মার্চ]
বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) মহাপরিচালক, চাঁদের হাট কেন্দ্রীয় কমিটির সভাপতি সদ্য প্রয়াত শাহ আলমগীরের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে রবিবার (৩ মার্চ) ময়মনসিংহের গৌরীপুরে চাঁদের হাট ও অগ্রদূত নিকেতন আদর্শ উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে শোকর‌্যালি, স্মরণসভা ও দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

চাঁদের হাট গৌরীপুর শাখার সাধারণ সম্পাদক ও অগ্রদূত নিকেতন আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ম. নূরুল ইসলাম অনুষ্ঠানে সভাপতিত্বে ও চাঁদের হাট অগ্রদূত শাখার সাংগঠনিক সম্পাদক আমিরুল মোমেনীনের সঞ্চালনায় শোক সভায় বক্তব্য দেন, সাংবাদিক শাহ আলমগীরের বন্ধু গৌরীপুর মহিলা ডিগ্রী কলেজের অধ্যাপক মো. মতিউর রহমান, মোস্তফা কামাল, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ মোঃ শফিকুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, সাবেক সম্পাদক আনোয়ার হোসেন শাহীন, মোঃ রইছ উদ্দিন, সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, সাংবাদিক রাকিবুল ইসলাম রাকিব, মোস্তাফিজুর রহমান বোরহান, অগ্রদূত নিকতনের সহকারী শিক্ষক নিখিল মন্ডল, রেখা সাহা, মাওলানা মো. হেলাল উদ্দিন, সোমা হালদার, শিল্পী আক্তার প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো. হেলাল উদ্দিন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই