তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে নৌকা নয় তৃণমুলের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে সাংসদ

নান্দাইলে নৌকা নয় তৃণমুলের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে সাংসদ
[ভালুকা ডট কম : ০৩ মার্চ]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনীত নৌকা প্রার্থীকে ছেড়ে তৃণমুলের বাছাইকৃত প্রার্থীর পক্ষে কাজ করার নির্দেশ দেন সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খাঁন তুহিন। রোববার (৩রা মার্চ) নান্দাইল সরকারী শহীদ স্মৃতি আর্দশ কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগের তৃণমূল সভায় সভাপতির বক্তব্যে সাংসদ তুহিন একথা বলেন।

তিনি আরও বলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহব্বায়ক হাসান মাহমুদ জুয়েলকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নয় দলের ত্যাগী, কর্মট ও পরিশ্রমী নেতা হিসাবে ও সরকারের উন্নয়নের ধারা বহমান রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে তাকে সর্বোচ্চ ভোট প্রয়োগে জয়যুক্ত করার আহ্বান জানান।

তৃণমুলের বাছাইকৃত প্রার্থী হাসান মাহমুদ জুয়েল বলেন, নৌকা না পেলেও দলীয় সুযোগ রয়েছে বিধায় এবং উপজেলার তৃণমুল আওয়ামীলীগ সহ সর্বস্তরের জনগণ আমাকে চেয়ারম্যান পদে দেখতে চায়। তাই জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার বাস্তবায়নে নান্দাইলকে একটি মডেল উপজেলা হিসাবে গড়ে তুলতে সকলের দোয়া ও সহযোগীতা চাই।

ইউপি চেয়ারম্যান ইফতেকার উদ্দিন ভূইয়া বিপ্লব বলেন, নৌকা মনোনীত প্রার্থী আব্দুল মালেক চৌধুরী স্বপনকে ভোট দিলে নান্দাইলে আওয়ামীলীগের উন্নয়ন ব্যাহত হবে। বিগত পাচঁ বছর উপজেলা চেয়ারম্যান থাকা অবস্থায় তার কোন ইউনিয়নে কোন উন্নয়নমূলক কাজের চি‎হ্ন নেই।

এসময় তৃণমুল আওয়ামীলীগের সভায় নান্দাইল পৌরসভার মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়া, জেলা পরিষদের সদস্য আবু বক্কর সিদ্দিক বাহার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যগণ সহ ১৩ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সাধারন সম্পাদক ও সদস্যগণ উপস্থিত ছিলেন। অত্র সভায় ১০টি ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি/সম্পাদকগণরা তৃণমুলের প্রার্থী হাসান মাহমুদ জুয়েলকে ৩১শে মার্চ বিপুল ভোটে নির্বাচিত করবেন বলে সাংসদ তুহিন ও প্রার্থী জুয়েলকে আশ্বস্ত করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই