তারিখ : ২৫ মে ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে নৌকার গণসংযোগ বিদ্রোহীতা প্রত্যাহার দাবি

কালিয়াকৈরে নৌকার গণসংযোগ বিদ্রোহীতা প্রত্যাহার দাবি    
[ভালুকা ডট কম : ০৩ মার্চ]
জনপ্রিয়তায় শীর্ষে থাকায় বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম রাসেলকে কালিয়াকৈর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন জমা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মনোনয়ন পেয়ে তিনি ও দলের নেতাকর্মীরা উপজেলা ও পৌরসভার বিভিন্ন এলাকায় প্রচার-প্রচারণা, গণসংযোগ ও সমাবেশসহ নানা কর্মসূচী পালন করে যাচ্ছেন। তবে আওয়ামী লীগের বিদ্রোহীতা প্রত্যাহার করে প্রধানমন্ত্রীর নৌকা প্রতীককে বিজয়ী করার দাবী তাদের।

দলের বিদ্রোহীতা প্রত্যাহর ও আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করানোর লক্ষে গতকাল রোববার দিনব্যাপী উপজেলা পল্লীবিদ্যুৎ, সুরিচালা, সিনাবহ, বড়ইবাড়িসহ বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে প্রচার-প্রচারণা ও গণসংযোগ করেছেন নৌকার প্রার্থী ও দলীয় নেতাকর্মীরা। গতকাল বিকেলে মধ্যপাড়া ইউনিয়ন পরিষদে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নৌকার পক্ষে সমাবেশ অনুষ্ঠিত হয়। মধ্যপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলার ৯টি ইউনিয়ন ও কালিয়াকৈর পৌরসভার ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মী সমাবেশে বক্তৃতা করেন। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও মধ্যপাড়া ইউনিয়নের চেয়ারম্যান নাসিম কবীর। এছাড়া নৌকার প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাসেল, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও বীর মুক্তিযুদ্ধা মান্নান শরীফ, মধ্যপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযুদ্ধা সিরাজুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

ওই সমাবেশে বক্তারা অভিযোগ করে বলেন, টাকা খাওয়ায়ে কিছু নেতাকর্মীকে পক্ষে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে গিয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন সিকদার। তিনি ষড়যন্ত্র করে জনগনকে তৃণমুলের প্রার্থী বলে ভুল বুঝানোর চেষ্টা করছেন। কিন্তু জনগন সব বুঝেন, জানেন। তাই তার পাশে জনগন নেই। জনসমর্থনে এগিয়ে থাকায় বর্তমান উপজেলা চেয়ারম্যানকে মনোনয়ন দিয়েছেন প্রধানমন্ত্রী। তাই প্রতিটি ওয়ার্ড ও পৌরসভার আওয়ামী লীগের নেতাকর্মীরা নৌকার প্রার্থী রাসেলের পক্ষে প্রচার-প্রচারণা, গণসংযোগ করছেন।

উপজেলা আওয়ামী লীগের সাবেক দুই ভারপ্রাপ্ত সভাপতি নাসিম কবীর ও মান্নান শরীফ জানান, নৌকার প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাসেল। জনপ্রিয়তায় শীর্ষেও রাসেল রয়েছে। আমরা প্রধানমন্ত্রীর দেওয়া নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য এক যোগে কাজ করে যাবো। দু-একজন লোক ভুল বুঝানোর চেষ্টা করলেও জনগন ও নৌকার মানুষ তা মানবে না।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই