তারিখ : ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে মিরাজ স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট

ত্রিশালে মিরাজ স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট
[ভালুকা ডট কম : ০৩ মার্চ]
মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষে ময়মনসিংহের ত্রিশালে ডিজিটাল ক্লাবের উদ্যোগে মিরাজ স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট কোয়াটার  ফাইনাল  খেলা রোববার বিকেলে  সরকারী নজরুল ডিগ্রী কলেজ খেলার  মাঠে অনুষ্ঠিত হয়েছে। খেলায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ক্রীড়াবিদ ফরহাদ হোসেন।

খেলা উদ্বোধন করেন  বিশিষ্ট ক্রীড়াবিদ সাংবাদিক আতিকুল ইসলাম। ডিজিটাল ক্লাবের সভাপতি আশরাফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নজরুল বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সবুজ আহমেদ উজ্জল,ক্রিড়াবিদ আবুল খায়ের,নিসচা ত্রিশাল শাখার সাবেক সাংস্কৃতিক সম্পাদক শহিদুল ইসলাম,ক্রিড়াবিদ হুমায়ুন কবীর,ত্রিশাল ডিজিটাল ক্লাবের সাধারন সম্পাদক েেলায়ার হোসেন সোহাগ। খেলায় তরুন সমাজ সংঘ রয়েল স্লেপকে ১৮ রানে পরাজিত করে । খেলায় ম্যান অবদ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের খেলোয়ার স্বপন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই