তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে জমে উঠেছে ভোট যুদ্ধ,লড়াই হবে ত্রিমুখি

রাণীনগরে জমে উঠেছে ভোট যুদ্ধ,লড়াই হবে ত্রিমুখি
[ভালুকা ডট কম : ০৪ মার্চ]
আগামী ১৮ মার্চ দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হবে রাণীনগর উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে চেয়ারম্যান পদে লড়ছেন আওয়ামীলীগের তিন জন্য প্রার্থী। দলীয় মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য আনোয়ারা হোসেন।

অপরদিকে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য রেজাউল ইসলাম স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে এবং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক নেতা আনোয়ার হোসেন হেলাল স্বতন্ত্র প্রার্থী হিসেবে মটরসাইকেল প্রতীক নিয়ে ভোটের মাঠে লড়ছেন। তাই ভোটের মাঠে দুই আনোয়ারের যুদ্ধ জমে উঠলেও ভোটের লড়াই হবে ত্রিমুখি এমনটাই মনে করছেন সাধারন ভোটাররা।

আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আনোয়ার হোসেন বলেন, ছাত্রজীবন থেকেই আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে জড়িত। জনগন ও উপজেলা আওয়ামীলীগ নেতাদের চাওয়ার ভিত্তিতেই এবং দল আমার সব কিছু যাচাই-বাছাই করে উন্নয়নের প্রতীক আমার হাতে দিয়েছেন। আশা রাখি উপজেলাবাসী আগামী ১৮ মার্চ উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে জয়লাভ করাবেন কারণ উপজেলাবাসী একজন ক্লিন ইমেজের মানুষকে চেয়ারম্যান পদে দেখতে চান। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে জনগনকে সঙ্গে নিয়ে এই উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো।

স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন হেলাল বলেন, দলের দু:সময়ে আমার পরিবারই আওয়ামীলীগকে জিয়িয়ে রেখেছিলো। এই দলের জন্যই আমার এক ভাই সর্বহারাদের হাতে নিহত হয়েছে। আমি দীর্ঘদিন যাবত এই উপজেলাবাসীর সেবা করেছি। পুনরায় উপজেলাবাসীর চাওয়ার ভিত্তিতেই আমি আবার চেয়ারম্যান পদে ভোটের মাঠে নেমেছি। জনগনের ব্যাপক সাড়া পেয়েছি। আমি আশাবাদী উপজেলাবাসীর জীবন-মান আরো উন্নত করার লক্ষ্যে পুনরায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।

স্বতন্ত্রী প্রার্থী রেজাউল ইসলাম বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে দীর্ঘদিন যাবত আওয়ামীলীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে কাজ করে আসছি। শুধু আমিই নয় আমার পুরো পরিবারই এই রাজনীতির সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িত। আমি গত সংসদ নির্বাচনে দলের মনোনয়ন চেয়েছিলাম কিন্তু দল আমাকে যোগ্য মনে করেনি। এবার উপজেলা পরিষদ নির্বাচনেও দল আমাকে মনোনিত না করায় জনগনের চাওয়ার প্রেক্ষিতেই আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছি। ভোট যদি সুষ্ঠু ও নিরপেক্ষ হয় জনগন যোগ্য প্রার্থী হিসেবে আমাকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারী মোল্লা বলেন উপজেলা আওয়ামীলীগ নৌকার পক্ষে। আর কে নির্বাচন করেছ আর করছে না তা আমাদের দেখার বিষয় নয়। এতে নৌকার কোন সমস্যা হবে না। উপজেলাবাসী অবশ্যই উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দিবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই